18 টি জোকস। নতুন মজার জোকস। ফানি জোকস বাংলা। NEW BENGALI FUNNY JOKES.

Spread the love

আজ আবার 18 টি জোকস নিয়ে নতুন আয়োজন। এই নতুন মজার জোকস সম্পর্কিত আপনার গুরুত্বপূর্ণ মতামত জানাতে ভুলবেন না। #18+jokes+bengali #নতুনমজারজোকস #১৮+জোকস

18 টি জোকস। নতুন মজার জোকসঃ-

১. পাড়ার মোড়ের আড্ডা-

-আচ্ছা, মানুষের বাচ্চা এবং পশুদের বাচ্চাদের মধ্যে পার্থক্য কি?

-মানুষের বাচ্চা কথা বলতে পাড়ে, পশুদের বাচ্চা কথা বলতে পাড়ে না।

-উঁহু হল না ভাই, পশুদের বাচ্চা পশুই হয়। যেমন ছাগলের বাচ্চা ছাগলই হবে, গাধার বাচ্চা গাধাই হবে। কিন্তু মানুষের বাচ্চা হল একমাত্র এমন জীব যে মানুষের বাচ্চা হওয়ার সাথে সাথে গাধা, ছাগল, কুকুর, গরু এমনকি শুয়োরের বাচ্চার উপাধি পর্যন্তও পেয়ে যায়।

18 টি জোকস। নতুন মজার জোকস।
18 টি জোকস। নতুন মজার জোকস।

২. কে বলে মেয়েদের মাথায় বুদ্ধি নেই? একটা উদাহরণ দেখাই-

আমাদের শশী পাড়ার শসা বাবু, বছর ছয়েক আগে ছয় লাখ টাঁকা দিয়ে একটি হুন্ডাই কার কিনেছিলেন। ঠিক সেই বছরেই, তার স্ত্রী তার কাছে বায়না ধরেছিল তাকে পুড়ো সোনার হাঁর, হীরে বসানো নাকছাবি থেকে শুরু করে সমস্ত কিছু লাগবে।

স্ত্রীর আবদার রাখতে গিয়ে শশী বাবুর প্রায় তিন লাখ টাঁকা খরচ হয়। কিন্তু আজ ছয় বছর পড়, শশী বাবুর সেই কার-এর দাম কমে হয়েছে তিন লাখ টাঁকা, আর অন্যদিকে স্ত্রীর আবদারে কেনা সোনা আর হীরে বসানো গয়নার মূল্য দাঁড়িয়েছে ১৮ লাখ টাঁকা। তাহলে এবার বলুন, মেয়েদের মাথায় বুদ্ধি আছে কি নেই?

৩. ছেলেদের জন্য সেলুন আর মেয়েদের জন্য রয়েছে বিউটি পার্লার। দুটির কাজ প্রায় একই। কিন্তু আমার মাথায় কিছুতেই ঢোকে না, ছেলেরা সেলুন থেকে আসার পড় স্নান করে অথচ মেয়েরা বিউটি পার্লার থেকে আসার পড় মুখ পর্যন্ত ধোয় না কেন? শুনেছি মেয়েরা নাকি অনেক পরিষ্কার, কিন্তু এখানে তো ছেলেদেরই জয় হল। কারণ যত ঠাণ্ডাই হোক না কেন, ছেলেরা সেলুন থেকে এসে স্নান করবেই করবে। আর মেয়েরা সামান্য মুখ পর্যন্ত ধোয় না।

আরও পড়ুনঃ- স্বামী স্ত্রীর মজার জোকস

৪. এই কথাটি শুধু মেয়েদের জন্য। মেয়েরা ভালভাবে এটি ফলো করো- উঁহু উঁহু, গলাটা আগে পরিষ্কার করে নিই, কারণ গুরুত্বপূর্ণ কথা বলতে চলেছি।

মেয়েরা জীবনে সুন্দর হতে গেলে, মুখে ক্রিম লাগাতেই হবে, কারণ টিভিতে যত অ্যাড দেখি তার সবগুলোতেই নায়িকারা রয়েছেন আর তারা বলেন- “আমার সুন্দরতার পেছনে রয়েছে অমুখ ক্রিম।“ তাই সুন্দর হতে গেলে ক্রিম মাস্ট। তবেই হতে পাড়বে নায়িকাদের মত। 

৫. পাপ পুন্য তো মানেন নাকি? সুখ আপনি ঠিক ততটাই পাবেন যতটা আপনি পুন্যের কাজ করেছেন। কিন্তু আপনি কতটা শান্তিতে থাকবেন সেটা সম্পূর্ণ রূপে নির্ভর করছে আপনার স্ত্রীর উপর।

৬. দেখুন ভাই, মোবাইল কিনবেন কিছুদিন অপেক্ষা করুন। কারণ নতুন বছরে অনেক নতুন নতুন মোবাইল লাঞ্চ হয়। ঠিক তেমনই বিয়ে করবেন, কিছুদিন অপেক্ষা করুন। হতেও তো পাড়ে, একই মডেলের মধ্যে যদি আলাদা ডিজাইন পেয়ে যান!

charpatra.com-কিভাবে-লেখা-পাঠাতে-হয়
charpatra.com-কিভাবে-লেখা-পাঠাতে-হয়

৭. আমার মতে, প্র্যতেকের বিয়ে করার আগে বেশ কয়েকটি প্রেম করা উচিত কারণ, একই মডেলের মধ্যেই অনেক ডিজাইন পেয়ে যাবেন। বিদ্র- এখানে মডেল মানে- মেয়ে, আর ডিজাইন মানে মেয়ের রূপ। এখানে বিদ্র কথাটি এই জন্যই ব্যবহার করা হল, কারণ আমার নিষ্পাপ মন হলেও, তোমাদের মনে অনেক পাপ আছে আমি জানি, আর তোমরা নেগেটিভ ভাবনা ভেবে বসে আছো।

৮. আমি একটু আগেই বললাম, আমার নিষ্পাপ মন। এবার এই নিষ্পাপ মনের একটি উদাহরণ দিই। একবার আমি একটি লোকাল ট্রেনে জলপাইগুড়ি থেকে শিলিগুড়ি আসছিলাম। ট্রেনে অনেক ভিড় ছিল। কিন্তু হঠাৎ করেই কোথায় যেন আমাদের জাতীয় সংগীত বেজে উঠল। আবার বলছি আমার নিষ্পাপ মন, আমি সীট থেকে উঠে দাঁড়ালাম। কিন্তু আমি উঠতেই এক মেয়ে সপাৎ করে আমার সীটে বসে পড়ল। পড়ে জানতে পাড়লাম এই মেয়েটিই মোবাইলে জাতীয় সংগীত বাজিয়েছিল। আমি বেচারা নিষ্পাপ মন নিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়েই আমার গন্তব্যে চলে এলাম।

পড়ুনঃ-চরম হাসির মজার জোকস ২০২২

৯. কখনো কখনো অ্যারেঞ্জ ম্যারেজের মাধ্যমে বাবা মা এমন মেয়ের সাথে বিয়ে দিয়ে দেয়, যেই মেয়েকে আমরা কোনো দিনও পটাতে পাড়তাম না। এই যেমন আমার বন্ধু গুরুং, তার বাবা মা তাকে এক চাইনিজ মেয়ের সাথে বিয়ে দেয়। কিন্তু মেয়টা চুং-চাং-ফুং-ফাং কি যে বলে বেচারা কিছুই বোঝে না।

১০. কক্ষনোই প্রয়োজনের তুলনায় কোনো কিছু অতিরিক্ত চাইতে নেই। ঠিক তেমনই প্রয়োজনের তুলনায় অতিরিক্ত ঈশ্বরকে ডাকতে নেই, কারণ ঈশ্বর কখন আপনার ডাকে সাড়া দিয়ে আপনাকে ডেকে তুলে নিবে, কিছুই বুঝতে পাড়বেন না।

১১. জীবনে প্রথম অপমানিত তো সেইদিনই হয়েছিলাম যেদিন, দোকান থেকে গরম মশলার প্যাকেট নিয়ে আসতে বলায় ভুল বশত মিট মশলার প্যাকেট নিয়ে এসে, মা আবার পুনরায় দোকানে ফেরত দিয়ে আসতে বলেছিল। 

১২. অনেকেই ব্রেক-আপ হওয়ার পড়, ব্লেড দিয়ে নিজের হাত কাটে, কিন্তু ভাই এত কষ্ট করার দরকার কি? চুপটি করে আপনার সঙ্গীর বাড়ির বিদ্যুৎ লাইনটাও তো কেটে দিতে পাড়েন, তবেই না বুঝবে মজা কারে কয়। সতর্কবার্তা- লাইন কাটতে গিয়ে লাইনের সাথে ঝুলে থাইকেন না যানি আবার।

১৩. কেউ একজন হয়ত ঠিকই বলেছিলেন যে, প্রেম করতে হলে হৃদয় দেখে করো। কিন্তু আমি এই কথাটির সাথে আরও কিছু যুক্ত করতে চাই- উঁহু উঁহু- “প্রেম করতে হয় তো হৃদয় দেখে করো, কারণ হাড্ডি দেখে তো কুকুরেরও জিহ্বা দিয়েও লালা ঝড়ে।“

18 টি জোকস। নতুন মজার জোকস bengali funny jokes
18 টি জোকস। নতুন মজার জোকস bengali funny jokes

১৪. শিক্ষকদের প্রতি সম্মানটা তো সেদিনই বেড়ে গিয়েছিল, যেদিন পরীক্ষার হলে খাতায় কিছু না লিখেও পিছন থেকে শিক্ষক এসে বলেছিলেন- “তোমার খাতা ঢেকে রাখো, পিছন থেকে তোমার খাতা দেখছে।“ বিশ্বাস করো ভাই, গর্বে বুকটা দুই হাত ফুলে উঠেছিল।

১৫. বিদ্যাসাগর ল্যাম্প পোষ্টের আলোয় পড়াশোনা করেছিলেন, কালাম স্যার মোমবাতি জ্বালিয়ে, আমাদের পাড়ার মাধ্যমিকে প্রথম হওয়া ছেলেটা ক্লাবের ছেলেদের খাওয়া বিড়ির আলোয়। কিন্তু আমি, আমি পড়াশোনা করছি, ধূপকাঠির আলোয়। হ্যাঁ একদম ঠিক পড়েছেন। শুধুমাত্র ঈশ্বরই যে ভরসা আমার।

১৬. রাস্তায়, এক মহিলা নন্দুকে জ্ঞান দিচ্ছে- “মেয়েদের দিকে একদম চোখ তুলে দেখবে না,মেয়ে দেখলে মাথা নিচু করে হাঁটবে। তোমার ব্যবহার ঠিক করো। সব মেয়েদের মায়ের মত দেখার চেষ্টা করো।“

নন্দু- “হ্যাঁ বৌদি, সে নাহয় ঠিক আছে এতে আমার ব্যবহার ঠিক হয়ে যাবে, কিন্তু এই সবের মাধ্যমে যে আপনি আমার বাবার ব্যবহার খারাপ করাতে চাইছেন তার কি হবে?”

হাসির জোকস। ফানি জোকস বাংলা
হাসির জোকস। ফানি জোকস বাংলা image

১৭. ক্লাসে শিক্ষক পড়াচ্ছেন-“জীবের জীবনের মূল উপাদান হল অক্সিজেন, অক্সিজেন ছাড়া আমরা এক মুহূর্তও বেঁচে থাকতে পাড়ব না। ১৭৭৩ সালে অক্সিজেন আবিষ্কার হয়।“

এদিকে হাবলু মনে মনে- ইস আমার কি ভাগ্য, ১৭৭৩ সালের পড়েই আমি জন্ম নিয়েছি, তার আগে জন্ম হলে তো অক্সিজেনের অভাবে মারাই যেতাম।

১৮. আমি অনেক ভদ্র। ছোট থেকেই বাবা-মা শিখিয়েছেন বড় দের কথার মুখে মুখে উত্তর দিবি না। আর আজও সেই সংস্কার আমি পালন করে আসছি। আর এর জন্যই আমি পরীক্ষায় প্রতি বছর ফেল হই। কারণ একটাই, সেই প্রশ্ন গুলি তো শিক্ষকরা তৈরি করেন, আর আমার বাবা মা তো বলেই দিয়েছেন যে, বড়দের কথার উত্তর দিবি না। তাই স্যারেদের প্রশ্নের উত্তর আমি দিই না, খাতা সাদা রেখেই চলে আসি। তোমাদেরও আমার মতন সংস্কার শেখা উচিত। বড়দের কথার কোনো উত্তর দিও না, আমার মতো ভদ্র হতে শেখো।

টেলিগ্রামে যুক্ত হওয়ার জন্য ক্লিক করুন- ছাড়পত্র অফিশিয়াল

18 টি জোকস। নতুন মজার জোকস। ফানি জোকস বাংলা। new bengali funny jokes হাসির জোকস


Spread the love

Leave a Reply