১৮+ জোকস। কমেডি জোকস। bengali 18+ jokes. top bangla funny jokes collection.

Spread the love

বেশ কিছু মজাদার গল্প উঁহু গল্প না বলে বেশ কিছু মজাদার কমেডি জোকস নিয়ে আজ আবারও চলে আসা। এখানে কিছু ডবল মিনিং জোকস-ও রয়েছে তাই এই ১৮+ জোকস গুলি অপ্রাপ্ত- বয়স্ক দের এড়িয়ে চলার অনুরোধ করা হচ্ছে। visitor দের আগ্রহকে গুরুত্ব দিয়েই এই গুলি নিয়ে আসা হয়েছে। #১৮+জোকস #bangla-double-meaning-jokes.

১৮+ জোকস। কমেডি জোকসঃ-

কিছুদিন আগের ঘটনা, আমি আমার দুই কৌটি টাকা দামের BMW নিয়ে, সাথে আমার গার্লফ্রেন্ডকে সঙ্গে নিয়ে লংড্রাইভে যাচ্ছিলাম। বেশ গল্প গুজব করতে করতেই যাচ্ছিলাম। বাইরে বৃষ্টি, আর গাড়ির ভিতরে আমরা দুইজন। হঠাৎ পাশের একটা বড় গাড়ি খুব জোড়ে চলে যাওয়ার গাড়ির জানালা দিয়ে জল ছিটকে এসে আমাদের ভিজিয়ে একাকার করে দিল। চোখ খুলে দেখলাম, হালার পোঁ, আমার ঘড়ের টিনের ফুটো দিয়ে বৃষ্টির জল দেদার আমার মুখের উপর পড়ছে। ফালতু ফালতু অত সুন্দর একটা স্বপ্ন নষ্ট করলাম।

আর একেই হয়ত বলে ছেঁড়া কাথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখা।

১৮+ জোকসঃ- ০১

হোলির দিন ছিল, আমিও সবার মতই হোলি খেলছিলাম। বেশ ভালই লাগছে খেলতে। হঠাৎ দেখি, আমার ক্রাশ আসছে। তাকে রং মাখাতে গেলাম কোনো দিনও ক্রাশকে ছুঁয়ে দেখিনি। আজ প্রথম টাচ করলাম ক্রাশের সুন্দর নরম গাল দুটিকে। ক্রাশকে পুরো রং মাখিয়ে ভূত করে দিলাম।

ক্রাশও কি আমাকে ছেড়ে দিবে? এক বালতি জল নিয়ে এসে আমাকে দিল ভিজিয়ে। আমিও পাশের একটা বাচ্চার হাত থেকে পিচকারী নিয়ে দিলাম ক্রাশকে ভিজিয়ে। কিন্তু আজ সকালে ঘুম ভাঙ্গার পর বুঝলাম, ক্রাশ আমাকে ভিজায় নি, আমার পিচকারী দিয়ে আমার নিজেরই কাপড় ভিজে গেছে। (বুঝলে বুঝপাতা না বুঝলে তেজপাতা।)

১৮+ জোকস ফানি পিক
১৮+ জোকস ফানি পিক

কমেডি জোকসঃ- ০২

কয়েক দিন থেকেই দেখছি আমার গার্লফ্রেন্ড আমার থেকে কিছু একটা লুকাচ্ছে। একটু টুকুর-টাকুর করে দেখলাম আমাকে ছেড়ে সে অন্য ছেলের সাথে ফষ্টিনষ্টি করছে। মাথাটা বেজায় গরম হয়ে গেল। মাথাটা আরও গরম হয়ে গেল, যখন শুনলাম আমার গার্লফ্রেন্ড সেই ছেলেটার হাঁতে হাত রেখে বলছে- “হটস্পট ছাড়া যেমন ইন্টারনেট চলে না, তেমনই তুমি ছাড়া আমার জীবন অচল।“

রাগে গজগজ করতে করতে বাড়ি ফিরে,ফ্রিজ থেকে কয়েকটা বরফের টুকরো নিয়ে মাথায় ঘষে, রাগটাকে ঠাণ্ডা করলাম। প্ল্যান করে ফেললাম, আমার গার্লফ্রেন্ডকে কিভাবে শিক্ষা দেওয়া যায়!

পরের দিন পার্কে তার জন্য অপেক্ষা করছিলাম, যখন দেখলাম সে আসছে, আমি তাড়াতাড়ি মোবাইল বেড় করে এমন ভান দেখাতে লাগলাম যে, আমি কোনো মেয়ের সাথে পার্সোনাল কথা বলছি, সে আমার পিছনে চুপি চুপি এসে সবই শুনছে, আমি দেখেও না দেখার ভান করলাম।

হঠাৎ সে আমার সামনে এসে বলল- “এই সব কি? তুমি আমার সাথে টাইম পাশ করছ?” আব আয়া উট পাহাড় কে নীচে। আমিও বলে ফেললাম- “আমি ব্লুটুথ জমানার লোক। কাছে পেলেই কানেক্টটেড আর দূরে গেলেই সার্চিং ফর নিউ ডিভাইস।“

প্রেম কাকে বলে জানো, আমার এই মোবাইল আর চার্জারের সম্পর্কটাকে প্রেম বলে। দুইজনে একদিন একসাথে না হলে একজন পুরো বন্ধ হয়ে যাও। তুমি এবার তোমার ওই হটস্পটের সাথে কানেক্ট হয়ে যাও।

পড়ুনঃ- বউ নাকি গোয়েন্দা? 

১৮+ জোকসঃ- ০৩

এই তো সেদিন, পার্কে বসে ফেসবুকে গাড়ি চালাচ্ছিলাম। হঠাৎ আমার পাশের বেঞ্চে বসে থাকা এক প্রেমিক-প্রেমিকার বার্তালাপ আমার কানে এল- প্রেমিকা বলছে- “তুমি যদি মোবাইল হও, আমি তোমার সিমকার্ড, তুমি যদি মোবাইল হও আমি তোমার চার্জার। তুমি যদি তালা হও, আমি তোমার চাবি…” তাদের এই কথা আমার মোটেও সহ্য হল না। আমিও বলে ফেললাম- “দিদি মনে রাখবেন সিমকার্ড নষ্ট হলে ফেলে দিই, চার্জার মোবাইলে ঠিক-মত কানেক্ট না হলে আমরা ফেরত দিয়ে দিই, আর সবথেকে আসল যেটা কথা সেটা হল- সব চাবি কিন্তু সব তালাতে সেট হয় না।“

আমি তো সাদা মনেই কথা গুলো বলেছিলাম, কিন্তু কি জানি তারা কি বুঝল, আমাকে এমন কেলাল, আমার মোবাইল চার্জার তালা চাবি সব ভেঙ্গে গুরিয়ে শেষ করে দিল।

bangla funny jokes:-04

আমার আবার লোকের কথা শুনতে হেব্বি লাগে। এই তো সেদিন চুঙ্কুর বাড়ির পাশ দিয়ে আসার সময় শুনলাম, চুঙ্কু তার স্ত্রীকে বলছে- “আজ আমি এমন সুন্দর একটা কাজ করেছি, যেটা শুনে আমাদের বংশের সবার এমনকি তোমারও বুক গর্বে ফুলে উঠবে।“

কি জানি চুঙ্কুর বউ কি বুঝল, চুঙ্কুকে সাটিয়ে একটা চর মেরে দিয়ে বলল- “এমনিতেই পাড়ার লোকের নজর আমার দিকে অনেক বেশি, তার উপর তুমি আবার এসেছো গর্বে বুক ফুলিয়ে দিতে?”

আমি সাদা-সিধে মানুষ, আদা ছাড়া কিছুই খাই না। আমি কিন্তু কিছুই বুঝি নিই, যা শুনেছি তোমাদের সামনে বললাম। তোমরা কি কিছু বুঝলে, চুঙ্কুর স্ত্রী কি বলতে চাইছে?

পড়ুনঃ- ১৫ টি মজার জোকস

কমেডি জোকস-০৫

নেশা করে বল্টু সেদিন বাড়ি ফিরেছে। তার বউ, তাকে ভয় দেখানোর জন্য কালো কাপড় সাড়া শরীরে ঢেকে নিয়ে বল্টুর সামনে গিয়ে হাঁ হাঁ করে হাঁসতে লাগল। বল্টু হেলতে-দুলতে বলল- “এইই তুই কে রে?”

বল্টুর বউ বলল- “আমি পেত্নি।“

বল্টু- “আয় বুকে আয়, আমি তোর বোনের স্বামী।“

এর পর যা হয়েছে সেটা ইতিহাস। আমি শুধু বল্টুর বাড়ি থেকে বাসন-কষন ছুড়ে মারার আওয়াজ শুনতে পেলাম।

bangla funny jokes
bangla funny jokes

কমেডি জোকসঃ- ০৬

পাড়ার ছেলে কেল্টুর নাকি ফ্রান্সে চাকরি হয়েছে। সেই খবর শুনে পাড়ার লোক বেজায় খুশি। একদিন শুনলাম কেল্টুর বাড়িতে এক বিশাল ভোজের আয়োজন করা হয়েছে, কারণ দুইদিন পড়েই নাকি কেল্টু ফ্রান্সের উদ্দেশ্যে রওনা দিচ্ছে। সেদিন তাদের ভোজ সভায় আমিও উপস্থিত ছিলাম।

কেল্টু দৌড়ে ঘড় থেকে ফ্রান্স থেকে আসা তার চিঠিটা পড়তে লাগল-

তোমরা সবাই জান যে, আমি ফ্রান্সে চাকরি পেয়ে গেছি। এই চিঠিটা আমাকে পাঠানো হয়েছে, এই চিঠিতে ইংরেজিতে লেখা আছে, আমি ইংরেজি পড়ার সাথে সাথে বাংলাতেও তোমাদের বলব- সে বলা শুরু করল- dear Keltu, অর্থাৎ প্রিয় কেল্টু,

You don’t meet, আপনি তো meet মানে দেখাই করেন না। our requirement অর্থাৎ আমাদের দরকার, মানে ওরা বলতে চাইছে যে ওদের আমাকে দরকার। এরপরে লিখা আছে, please don’t send any further letter, অর্থাৎ আপনাকে আর চিঠি পাঠানোর দরকার নেই। we will be happy, আমরা অনেক খুশি হব, for this, এটার জন্য।

তার পড়া শেষ হতে না হতেই পাড়ার মুরুব্বী চেঁচিয়ে বলল- “সবই বুঝি, সবই আসলে গুগল ট্রান্সলেটের ফলাফল।“

পড়ুনঃ- মজার গোয়েন্দা গল্প- বিস্কুট রহস্য

bangla funny jokes:- ০৭

এই তো সেদিন আমার গার্লফ্রেন্ডের সাথে ঝাক্কাস মারমারি হয়ে গেল। উঁহু উঁহু ভুল-ভাল ভাবনা চিন্তা নয়। তোমরা যেটা ভাবছ সেটা নয়। মারমারি মিন্স মারামারি। আগে জানতাম না যে, আমার গার্লফ্রেন্ডের এত্ত শক্তি।

আমাকে ধরে সাটিয়ে দুই গালে দুইটা চর কষিয়ে দিয়েছে সে। তবে আমিও কি ছাড়বার পাত্র নাকি? আমিও ওর হাত থেকে দেড়-লাখ টাকার আইফোন টা নিয়ে ভেঙ্গে দিয়েছি। আমাকে চর মারলেও, সেই তখন থেকে সেই কেঁদেই যাচ্ছে, কারণ অনেক বলে কয়ে তার বাবাকে সে আইফোন -14 কিনে দিতে রাজী করিয়েছিল। তার কাছে মোবাইল বেশিদিন টেকে না, তাই তার বাবা বলে দিয়েছে এই মোবাইলটা তাড়াতাড়ি নষ্ট করলে তার বাবা যা বলবে তাকে তাই করতে হবে।

ইয়েস আমি আজ খুব হ্যাপি, কারণ তার বাবা তাকে তার জাঙ্গিয়া বিক্রির দোকানে কাজে রেখে দিয়েছে। ল ঠেলা!

কমেডি জোকসঃ- ০৮

টুবলু কাপড়ের দোকানে এসে বলল- দাদা জানালার জন্য ভাল কাপড় দেখান তো!

দোকানী কাপড় বেড় করে দিয়ে বললেন- বলুন ক’ গজ কাপড় লাগবে আপনার?

টুবলু রেগে বলল- আমার লাগবে ১৪ ইঞ্চি, আর আপনার কয়েক গজ কাপড় নিয়ে কি আমি কাথা সেলাই করব নাকি?

কমেডি জোকস
কমেডি জোকস

দোকানি- ১৪ ইঞ্চি আবার কোনো জানালা হয় নাকি?

টুবলু- হ্যাঁ হয় তো, আমি অত্ত বড়লোক নই যে Macbook কিনব তাই আমি Windows এর ল্যাপটপ চালাই। আর সেই Windows এর জন্য আমাকে পর্দা লাগবে।

পড়ুনঃ- সেরা হাসির গল্প

বাংলা হাসির গল্প ও কবিতা
আমাদের সাথে যুক্ত হবেন যেভাবেঃ- 

ফেসবুকঃ- ছাড়পত্র
 
টেলিগ্রামঃ- ছাড়পত্র

Spread the love

Leave a Reply