হাসির চুটকি। নতুন জোকস। হাসির জোকস। 25 new bengali funny jokes 2023

Spread the love

বেশ কয়েকটি নতুন জোকস, তথা হাসির চুটকি আজ ছাড়পত্র তে থাকছে। এই হাসির জোকস গুলি পড়ার পর আপনার ভালো লাগলে অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না যেন!

হাসির চুটকি। bengali funny jokes:-

১. কালো অন্ধকারময় অমাবস্যার রাত। চারিদিকে ঝি ঝি ছাড়া আর কোনো দ্বিতীয় প্রাণীর ডাক শোনা যাচ্ছে না। এমনই অন্ধকার রাতে নুটু কাকা জঙ্গলের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। রাস্তার একটি ভয়ানক ডাইনী এসে তার রাস্তায় এসে দাঁড়িয়ে বলল- “হি হাঁ হাঁ হাঁ, আমি ডাইনী আজ তোর মাথা খাব।“

নুটু কাকা- “তা আর বলতে!”

ডাইনী- “আমাকে দেখে ভয় লাগছে না তোর?”

নুটু কাকা- “ভয় লাগবে কেন! তোরই এক বোনের সাথে তো আমি সংসার করেছি। সে রোজ আমার মাথা খায়। আর তুই, কোন ঘাঁটের মরা যে, তোকে দেখে ভয় পাব!”  

২. সবাই বলে হাতের রেখায় নাকি ভাগ্য লিখা থাকে! আসলেই যদি হাতের রেখায় ভাগ্য লিখা থাকত তাহলে মলত্যাগের পর সেই হাত দিয়ে মানুষ কখনো পিছন পরিষ্কার করত না। 

হাসির চুটকি
হাসির চুটকি

৩. সেদিন পাড়ার মোড়ে দুই বন্ধু ঘুনো আর চুনোর কথা-বার্তা শুনছিলাম-

ঘুনো- আরে ভাই, সূর্যটা অনেক বেশি বেশি পড়াশোনা করে ফেলেছে।

চুনো- কেন রে?

ঘুনো- দেখছিস না, সে কেমন ডিগ্রী নিয়ে চারদিক কাপিয়ে দিচ্ছে।

৪. ছেলেদের দুঃখের কথা আর কি বলব বলুন! যতদিন ছেলেরা নিজের ক্যারিয়ার বানাতে লাগিয়ে দেয়, অর্থাৎ নিজের পায়ে দাঁড়াতে লাগিয়ে দেয়, ততদিনে তার ক্লাসের সেই ক্রাশ মেয়েটার বাচ্চা নিজের পায়ে হাঁটা শিখে যায়!

৫. জানেনই বর্তমানে ডিজিটাল যুগ। তাই বাড়িতে বসেই ডাক্তার দেখিয়েছিলাম। ডাক্তার কয়েকটা ওষুধের লিস্ট দিয়ে বললেন যে কোনো স্টোর থেকে যেন ওষুধ গুলি আমি কিনে নিই। বিশ্বাস করুন, পাঁচ ঘণ্টা ধরে গুগল প্লে স্টোরে খুঁজছি, কিন্তু ওষুধ গুলি এখনও খুঁজে পাচ্ছি না!

৬. যখন আমার মনে হল, আমার দ্বারা কোনো মেয়েকে প্রপোজ করা হবে না, তখন আমি ঠিক করলাম সাধু- সন্ন্যাসী হয়েই বাকি জীবনটা অতিবাহিত করব। এর জন্য আমি সব কিছু ত্যাগ করতে রাজী আছি। কিন্তু যখন জানলাম আমার প্রিয় মোবাইলটাকেও ত্যাগ করতে হবে, সেদিনই সাধু সন্ন্যাসী হওয়ার ইচ্ছে ছেড়ে দিয়েছি। কারণ আমাদের সিঙ্গেলদের ওটাই তো গার্লফ্রেন্ড!

পড়ুনঃ- OMG- এটা বউ নাকি গোয়েন্দা!! 

৭. দেখুন ভাই, জীবনে অনেক পাপ করেছি, কিন্তু কখনো চামচিকের মত মেয়ের মেক আপের তারিফ করিনি।

৮. কে বলে ভালোবাসা অন্ধ! ভালোবাসা যদি অন্ধই হত, তাহলে সে- কখনো ব্যাংক ব্যালেন্স দেখত না।

৯. বিয়ে যদি করতেই হয়, তাহলে ঠাণ্ডার দিনে করুন। উঁহু আপনি যে কারণটি ভাবছেন সেটি নয়। আসলে ঠাণ্ডার দিনে তরকারী তাড়াতাড়ি নষ্ট হয়না, তাই ঠাণ্ডার দিনেই বিয়ে করা উচিত।

১০. ফার্স্ট টাইম ট্রেনে ভ্রমণ করছি। আমার আবার একটি বিশেষ দোষ রয়েছে, শাড়িতে কাউকে দেখলে সহজেই ক্রাশ খেয়ে যাই। তাকেও প্রথমে আমি যখন শাড়ি পড়া অবস্থায় দূর থেকে দেখি, ক্রাশ খেয়ে যাই। কিছুক্ষণ পর সে আমার কাছে এসে গাল টিইপ্পা হাততালি মাইরা বলে যে- টাকা দে!

নতুন জোকস
নতুন জোকস

১১. একটু বয়স বাড়তে না বাড়তেই, আত্মীয়দের জিজ্ঞাসা শুরু হয়- “বড় হয়ে কি হতে চাও, অমুখ, ত্মুখ।।“ আমার মন তখন নিজের অজান্তেই উত্তর রেডি করে ফেলে- “যদি বেঁচে থাকিস, তাহলে নিজে দেখে নিস” কিন্তু আত্মীয় বলে কথা, তাই আমার উত্তর নিজেকেই হজম করে নিতে হয়।

১২.সিঙ্গেলদের মূল কাজই হল, ফেসবুক আর ইউটিউব। সেদিনও ফেসবুকে, সবার বাবুসোনার আপলোড করা ছবিতে লাভ রিয়েক্ট দিয়ে যাচ্ছি। হঠাৎ করেই একজন মেয়ের ফ্রেন্ড রিকোয়েস্ট আসে। আর যায় কোথা! সঙ্গে সঙ্গে একসেপ্ট করি।

আমার মত কুনো ব্যাঙের মত মুখ যুক্তের ফ্রেন্ড লিস্টে মেয়েরা আছে এটাই আমার কাছে অনেক। সেদিন দেখি, কয়েকদিন আগে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো কিউট মেয়েটার ম্যাসেজ এসেছে। আমারও ভাব কম নয়, আমি আনসিন করলাম। একদিন পর ম্যাসেজ খুলে দেখি, তাতে একটি গ্রুপের লিংক দিয়ে লিখা আছে- “এটা আমাদের ব্লাউজ-শাড়ির দোকানের অফিশিয়াল গ্রুপ জয়েন হও প্লীজ”

মাথায় যেন শুকনো গাছের ডাল ভেঙ্গে পড়ল। একে তো আমি সদা সিঙ্গেল, তারপর মেয়েটার ম্যাসেজ দেখে যতটাই না আনন্দিত হয়েছিলাম, সেই আনন্দে পুরো কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দিল, মেয়েটার- “ব্লাউজ- শাড়ি বিক্রির গ্রুপে অ্যাড হওয়ার অফার টা!” আসলে আমাদের সিঙ্গেলদের ভাগ্যটাই এরকম। সবাই আমাদের কাটা ঘায়ে ব্লিচিং পাউডারের ছিটে দিতেই ভালোবাসে!

পড়ুনঃ- হাসির গল্প- ২০৮৭ সালের কথা 

নতুন জোকসঃ-

১. আজকাল আবার নতুন ধরণের ট্রেন্ড দেখা যাচ্ছে। এই ধরুন এক্সাম কাছেই, হুট করেই, ফেসবুকে কারও পোস্টে দেখবেন- “আমার এক্সাম, তাই আইডি কিছুদিনের জন্য বন্ধ রাখছি, সরি।“ উম্মম হালায় এমন ভাব দেখায় যেন, আমরা তার থ্যাবড়া মার্কা থোবড়া দেখার জন্য আকুল হয়ে আছি। পোস্ট দেখে মনে হয়, যেন ডিজিটাল বিদ্যাসাগর।

২. লোকে বলে, তোমার অতীত জেনেও যে মানুষটা তোমার পাশে থাকবে, তার ভালবাসাকে কোনোদিনও সন্দেহ করা উচিত নয়। কিন্তু একটু খোঁজ খবর নিয়ে দেখবেন, তার অতীতে আপনার থেকেও বড় জটিল প্যাঁচ রয়েছে।

৩. বড় বড় বিজ্ঞানীরা প্রমান করে দিয়েছেন যে, জীবনে সফল হতে গেলে কোনো মেয়ের পাল্লায় পরলে চলবে না। উদাহরণ স্বরূপ বিল গেটস কেই দেখুন না। ডিভোর্সের পর বড্ড আরামে আছে কাকা!    

৪. আমার বন্ধু রাহুলের ব্রেকআপ হয়েছে। তাই ভাবলাম তাকে একটু সান্তনা দিয়ে আসি। তার কাছে গিয়ে তার এক্স এর কথা বলতেই সে পাগলের মত হাঁসতে লাগল। আমি এর কারণ জিজ্ঞাসা করতেই সে বলল- “আমার এক্স-র ধোঁকা দেওয়াটা খুবই জরুরী ছিল দোস্ত। সে ধোঁকা না দিলে জানতেই পারতাম না যে, পৃথিবীতে তার চেয়েও অনেক গুণ সুন্দর মেয়ে আছে!”

৫. পৃথিবীতে কিছু সত্য হোক আর না হোক, প্রেমে পড়ার পর ছেলে মেয়ে উভয়েরই বন্ধুর বাড়িতে যাওয়া বেড়ে যায়।

৬. আমাদের পাশের বাড়ির বউদি হেব্বি সুন্দর। মন চায় যেন, সারাদিন তার দিকেই দেখে থাকি। কিভাবে বউদির দেখা পাওয়া যায়, তার একটা উপায় বের করি আমি- যখনই বউদির ছোট্ট ছেলে তাদের বাড়ির বাইরে খেলে, তখনই আমি গিয়ে তাকি কাদিয়ে আসি।

পাশের বাড়ির বউদি, যখন জানতে পারে আমিই তার ছেলেকে কাঁদিয়েছি তখন সে রে রে করে আমাদের বাড়িতে তেড়ে আসে, আর আমাকে ডেকে নানান কথা শোনায়। আর আমি নয়ন ভড়ে বউদির দিকে চেয়ে থাকি। সুতরাং সব কাজ শক্তি দিয়ে হয় না, কিছু কিছু কাজে বুদ্ধিও কাজে লাগাতে হয়।

৭. যদি আপনার গার্লফ্রেন্ড আপনাকে কখনো বলে- তার একজন ছেলে বেস্ট ফ্রেন্ড আছে। তাহলে আপনাকে ধরে নিতে হবে সেটা তার বেস্ট ফ্রেন্ড নয়, সেটা হল- বেস্ট ফ্রেন্ডের আদলে থাকা একজন ব্যাক আপ বয়ফ্রেন্ড। এমতাবস্থায় রাস্তা বদলে ফেলাই আপনার জন্য মঙ্গলজনক।।

হাসির জোকস
হাসির জোকস

৮. যখনই আমাকে কেউ বলে, আমি অত চাঁপা স্বভাবের না, আমি খুবই open minded আমার তখনই মনে হয়, এই বুঝি তার ঘিলু মাথা থেকে বাইরে বেড়িয়ে আসবে, কারণ সে ওপেন মাইন্ডেড!

৯. আমার বার্থডে পালন না হলেও, আমার মনে হয় প্রতিদিন আমার বার্থডে। সকালে উঠে যখনই গরম চায়ের কাপে ফুঁ দিই, তখনই মনে হয়, যেন মোমবাতিতে ফুঁ দিচ্ছি!

১০. ছেলেরা স্পীড ব্রেকার দেখে ব্রেক না কষলেও, রাস্তায় প্রতিটি সুন্দর রমণী তদের কাছে কোনো অংশেই স্পীড ব্রেকারের চেয়ে কম নয়। আর এই কথা সদা সত্য।

১১. ছেলেরা বিউটি পার্লার যায় না কেন জানেন! কারণ ঈশ্বর ছেলেদের এত সুন্দর করে বানিয়েছেন যে, তাদের বিউটি পার্লার যাওয়ার দরকার হয় না। অন্যদিকে মেয়েরা সুন্দর নয় বলেই, তাদের বিউটি পার্লার যাবার প্রয়োজন হয়।

১২. পুরো আম খাওয়ার পর, আমের আঁটি না চুষেই যখন মাটিতে পড়ে যায়, বিশ্বাস করুন, তার যন্ত্রণা ব্রেক আপ হওয়ার যন্ত্রণার থেকেও মারাত্মক।

১৩. দুইদিন আগে আমার এক বন্ধুর সাথে রেস্টুরেন্টে গিয়েছিলাম। যথারীতি একজন ওয়েটার এসে আমাদের জিজ্ঞাসা করলেন- “স্যার অর্ডার প্লীজ!” আমি কিছু বলার আগেই আমার গুণধর বন্ধু বলে ফেলল- “ওই সামনের টেবিলে হলুদ টপ পরিধান করে থাকা মেয়েটার নাম্বার নিয়ে আস।।“

পড়ুনঃ-
 বাস্তব জীবনের হাসির গল্প 

I'm just joking- don't take it seriously 

অং-বং- চং হাসির গল্প 
আমাদের সাথে যুক্ত হবেন যেভাবে- 

ফেসবুক Group - গল্প Junction 

ফেসবুক- ছাড়পত্র

টেলিগ্রাম- charpatraOfficial

WhatsApp Group- ছাড়পত্র (২)

Spread the love

Leave a Reply