ছেলেদের অজানা তথ্য ।। পুরুষের অজানা তথ্য।। ছেলেদের আজব তথ্য।। TOP 52 RARE KNOWN FACTS ABOUT BOYS. CHELEDER OJANA TOTHO

Spread the love

আজকের এই ব্লগে আমরা ছেলেদের অজানা তথ্য বা ছেলেদের সঙ্গে যুক্ত অজানা কিছু কথা জানব।

ছেলেদের অজানা তথ্য

১. আপনি কি জানেন বেশিরভাগ ছেলেরাই স্বাস্থ্যবান মেয়ে পছন্দ করে। এরকম খুব কম ছেলেই আছে যারা রোগা-পাতলা মেয়ে বেশি পছন্দ করে।

২. ছেলেরা মেয়েদের তুলনায় বেশি Flurt করে। এর মাধ্যমে ছেলেরা এক অকল্পনীয় মজা পায়।

৩. একটি ছেলে একজন মেয়েকে দেখে সঙ্গে সঙ্গে তাকে পছন্দ করে ফেলতে পারে, আবার কয়েক সেকেন্ড পরেই নতুন কাউকে দেখলে, পূর্বের জনকে মন থেকে ডিলিট করে দেয়।

৪. যদি কখনো কোনো ছেলে আপনাকে বলে যে, সে আপনাকে বুঝতে পারছে না, তার মানে বেশিরভাগ ক্ষেত্রে এটা দাঁড়ায় যে, আপনি তার মত করে বিষয়টিকে দেখছেন না। এতে সে মনে মনে আপনার প্রতি বিরক্ত হয়ে উঠে।

৫. মেকআপের উপর করা একটি সার্ভে অনুসারে, বেশিরভাগ ছেলেরাই মেকআপ করা মেয়ে পছন্দ করে না। তারা চায় তাদের সঙ্গী যেন, একদম প্রাকৃতিক রুপে তার সামনে আসে।

ছেলেদের অজানা তথ্য
ছেলেদের অজানা তথ্য

৬. যদি কোনো মেয়ে কোনো ছেলের সাথে তার এক্স-বয়ফ্রেন্ড নিয়ে আলোচনা করে, তাহলে বেশিরভাগ ছেলে খুবই বিরক্তি প্রকাশ করে।

৭. ছেলেরা তাদের কাঙ্খিত সঙ্গীর জন্য সবসময় সবকিছু করতে রাজী থাকে।

৮. খুব কম সংখ্যক ছেলেই আছে যারা, কখনোই মেয়েদের মত অবাস্তব স্বপ্ন দেখতে পছন্দ করে না।

৯. ছেলেরা ‘কি হত যদি’, ‘কেমন হয় যদি’, এই ধরনের কথা পছন্দ করে না।

১০. যদি কোনো মেয়ে কোনো ছেলেকে ছেড়ে চলে যায়, তাহলে ছেলেটি সেই মেয়েটিকে ছেড়ে যাওয়ার কারণটিকেই নিজের মোটিভেশন মেনে নেয়, এবং পরবর্তীতে সেই ছেড়ে যাওয়ার কারণটিকেই সে মেয়েটির চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেয়।

BREAKUP ছেলেদের অজানা তথ্য
BREAKUP ছেলেদের অজানা তথ্য

১১. ছেলেরা তাদের বাবার থেকে তার মা-কে বেশি ভালবাসে। মায়ের সাথে ছেলেরা যেমন মেশে তেমন তারা বাবার সাথে মেশে না। নিজের সব গোপন কথা ছেলেরা প্রথমে তার মাকেই বলে।

১২. ছেলেদের কাছে, মা হল বার্তাবাহক। কোনো আবদার বা কোনো গোপন কথা মায়ের মারফতেই ছেলেরা, তার বাবাকে জানায়।

১৩. মেয়েদের তুলনায় ছেলেরা বেশি বন্ধুবৎসল হয়। ছেলেরা তাদের বন্ধুর যত্ন নিতে বেশি ভালবাসে। কিন্তু কোনো বন্ধু যদি তাকে আঘাত করে, সে সবসময় তাকে নীচ চোখেই দেখে। পরবর্তীতে তাকে আর দ্বিতীয় সুযোগ দেয় না।

১৪. যদি কোনো ছেলে আপনাকে তার কিছু সমস্যার কথা বলছে, তার মানে এটা নয় যে, সে সেই সমস্যাটির সমাধান খুঁজছে, সে শুধু চায়, যে আপনি তার কথা মনযোগ দিয়ে শুনুন।

১৫. যদি কোনো সম্পর্ক তিন বছর বা তার বেশি স্থায়ী হয়, তাহলে বেশিরভাগ ছেলেই চায় না যে, তাদের এই সম্পর্ক ভেঙ্গে যাক। যদি কোনো কারণে এই সম্পর্ক ভেঙ্গে যায়, তাহলে মেয়েটির তুলনায় ছেলেটি বেশি কষ্ট পায়।

১৬. আপনি কি জানেন, ছেলেরা তাদের জীবনের একবছর মেয়েদের দিকে উঁকি-ঝুঁকি দিতেই কাটিয়ে দেয়।

১৭. ছেলেরা তাদেরকেই বেশি পছন্দ করে, যারা তার মা-কে বেশি ভালোবাসে।

১৮. ছেলেরা যতটা সময় মোবাইলে গেম খেলে, বা অন্যান্য খেলা খেলে, তার থেকেও বেশি সময় মেয়েরা ড্রেসআপ করতে এবং মেকআপ করতেই ব্যয় করে। (সারাদিন গেম পাগলদের কথা বলা হচ্ছে না)

১৯. অনেক মেয়েই আছে, যারা গর্ব করে বলে, আমি রান্না করতে পারি না। কিন্তু আপনি কি জানেন, ছেলেরা রান্না করতে পারা মেয়েদের বেশি পছন্দ করে।

ছেলেদের অজানা তথ্য ।। পুরুষের অজানা তথ্য।। ছেলেদের আজব তথ্য।। top 52 rare known facts about boys. cheleder ojana totho
BOY COOKING BREAKUP ছেলেদের অজানা তথ্য Image by mohamed Hassan from Pixabay

২০. ছেলেরা তাদের সমস্যা গোপন রাখতেই বেশি পছন্দ করে। অর্থাৎ ছেলেরা চাপা স্বভাবের হয়। আপনি যদি কোনো ছেলের একান্ত কাছের কেউ না হন, তার থেকে তার গোপন কথা শোনা অসম্ভব।

২১. ছেলেরা তাদের জুতোর কদর মেয়েদের তুলনায় অনেক কম করে। যেখানে একজন মেয়ের পাঁচ জোড়া জুতো থাকে, সেখানে ছেলেদের মাত্র দুই জোড়া জুতো থাকে।

২২. ছেলেরা সবকিছু বাস্তব জগত থেকে শিখতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। অর্থাৎ ছেলেরা একটু বেশি বাস্তবমুখী। 

২৩. যদি আপনার বয়ফ্রেন্ড আপনাকে বলে- “তোমার গলার আওয়াজ না শুনলে আমার ঘুম আসে না” তাহলে এখনও সময় আছে, তাকে ছেড়ে দিন। সে এরকম কথা অন্য মেয়েদেরও বলে থাকে। সে আসলে আপনার সাথে টাইম পাস করছে।

২৪. ছেলেরা সবসময় কেয়ারিং সঙ্গী পছন্দ করে। ছেলেরা চায় দিন শেষে কেউ তাকে একটু যত্ন করুক, কেউ তার মনের কথা একটু শুনুক।

২৫. আমরা সিনেমাতে দেখি যে, নায়িকা অনেক ভাব নেওয়া স্বত্যেও নায়ক তার পেছেন ছাড়ে না। কিন্তু বাস্তবের চিত্রটা একটু আলাদা। বেশিরভাগ ছেলেই ভাব নেওয়া মেয়েদের পছন্দ করে না।

২৬. যদি আপনি মেয়ে হয়ে থাকেন, এবং আপনার বেশ কয়েকজন ছেলে বন্ধু আছে, তাহলে আপনাকে অভিনন্দন। কারণ আপনার মন খারাপ থাকলে, তাদের সঙ্গে কথা বলুন, দেখবেন মন তাড়াতাড়ি ভালো হয়ে যাবে। কারণ সাইকোলজি বলে একজন মেয়ে তার মেয়ে বন্ধুর সঙ্গে কথা বলে যতটা না স্বস্তি পায়, তার থেকেও অনেক বেশি স্বস্তি পায় একজন ছেলে বন্ধুর সঙ্গে কথা বলে।

DATING ছেলেদের অজানা কথা
DATING ছেলেদের অজানা কথা

২৭. একটি ছেলেকে সহজেই রাগাতে চান? তার চুল স্পর্শ করুন, দেখবেন সে অনেক বিরক্ত হয়ে গেছে।

২৮. ছেলেদের শরীরের তাপমাত্রা মেয়েদের শরীরের থেকে বেশি হয়ে থাকে।

২৯. একথা সত্যি যে গোটা বিশ্বে যে পরিমাণ ছেলে বিদ্যালয়ে ভর্তি হয়, তার মধ্যে ৩০% -ই ৮-১০ বছরের মধ্যে ড্রপ আউট হয়ে যায়। কিন্তু মেয়েদের তুলনায় ছেলেদের বুদ্ধি বেশি হয়। গড়ে মেয়েদের তুলনায় ছেলেদের I.Q বেশি হয়ে থাকে।

৩০. আপনি কি জানেন, কেবলমাত্র সঠিক এবং পূর্ণ ব্যবহারের অভাবে ছেলেরা তাদের বুদ্ধি তথা স্মৃতি শক্তি হারিয়ে ফেলে।

৩১. ছেলেদের শ্রবণ ক্ষমতা মেয়েদের তুলনায় কম হয়।

৩২. যতই বয়স গড়িয়ে যায়, ছেলেরা ততই ঢিলেঢালা কাপড় পরিধান করতে বেশি পছন্দ করে।

৩৩. একটি সার্ভে অনুযায়ী ২০২১ খ্রিস্টাব্দের শেষে চীনের প্রায় ৩-৪ কোটি পুরুষ বিয়ে করার জন্য নিজের পছন্দ মত মেয়ে পাবে না।

৩৪. মেয়েদের তুলনায় ছেলেরা তাদের দুঃখ বা বেদনা কম প্রকাশ করে। তাই ছেলেরা মেয়েদের তুলনায় বেশি মানসিক চাপে ভোগে।

৩৫. আত্মহত্যার প্রবণতা মেয়েদের তুলনায় ছেলেদের মধ্যে বেশি দেখা যায়, আর এর মূল কারণ হল প্রেম বিচ্ছেদ বা মানসিক চাপ।

৩৬. মেয়েদের তুলনায় ছেলেরা বেশি harassment –এর শিকার হয়, কেবলমাত্র লোকলজ্জার ভয়ে এগুলি প্রকাশ পায় না।

HARRASMENT OF BOYS CHELEDER OJANA TOTHO
HARRASMENT OF BOYS CHELEDER OJANA TOTHO ছেলেদের অজানা তথ্য

৩৭. দেখা গেছে, কোনো ছেলে তখনই কোনো মেয়েকে ছেড়ে দেয় যখন সে, আবিষ্কার করে, তার সঙ্গীর কোনো শারীরিক ত্রুটি রয়েছে।

৩৮. বর্তমানে মেয়েরা high heels পড়ে দিব্বি ফ্যাশান দেখাচ্ছে। কিন্তু আপনি কি জানেন, এগুলি আসলে ছেলেদের জন্য বানানো হয়েছিল।

৩৯. বর্তমান দিনে মেয়েদের মধ্যে বহুল প্রচলিত একটি পোশাক হল স্কার্ট। কিন্তু আপনি কি জানেন স্কার্ট আসলে ছেলেদের জন্য বানানো হয়েছিল। আসলে রোমান সেনাবাহিনীতে প্রথম এই বিশেষ পোশাকটির নিদর্শন মেলে।

৪০. বিশ্বে ছেলেদের মধ্যে যত সংখ্যক আত্মহত্যার ঘটনা ঘটে থাকে, তার মধ্যে বেশিরভাগই কারো না কারো স্বামী অথবা বয়ফ্রেন্ড।

আরও পড়ুনঃ-

মেয়েদের অজানা তথ্য

দুনিয়ার অমীমাংসিত রহস্য

বিশ্বের অজানা তথ্য

৪১. আমরা সাধারণত বলে থাকি মেয়েরা মিথ্যে বেশি বলে। কিন্তু আপনি কি জানেন যে, ছেলেরা মেয়েদের তুলনায় বেশি মিথ্যে কথা বলে থাকে।

৪২. ছেলেরা সবসময় চ্যালেঞ্জ পছন্দ করে, ছেলেরা সবসময় কঠিন পথ দিয়ে এগোতেই বেশি পছন্দ করে। এককথায় ছেলেদের adventure খুবই প্রিয়।

৪৩. ছেলেরা মেয়েদের তুলনায় বেশি বদলা পরায়ণ হয়। আপনি ছেলেদের কোনো কারণ ছাড়াই আঘাত করলে, তারা আপনাকে পরবর্তীতে আঘাত করবেই।

৪৪. ছেলেরা কোনো সাধারণ বিষয়েও অনেক বেশি ভাবনা চিন্তা করে।

৪৫. আপনি কি জানেন, ছেলেরা মেয়েদের তুলনায় মহিলা বা বৌদিদের উপরে বেশি ক্রাশ খায়। ছেলেরা গড়ে ইন্টারনেটে “ভাবী” শব্দটি বেশি সার্চ করে।

৪৬. বেশিরভাগ teenage ছেলেই গার্লফ্রেন্ডের চিন্তায় দিন কাটায়। যদি তার গার্লফ্রেন্ড না থাকে তবে সে, গার্লফ্রেন্ড পাওয়ার ভাবনায় চিন্তিত থাকে।

ছেলেদের অজানা তথ্য ।। পুরুষের অজানা তথ্য।। ছেলেদের আজব তথ্য।। top 52 rare known facts about boys. cheleder ojana totho
COUPLE LOVE PIC ছেলেদের অজানা তথ্য

৪৭. ছেলেদের সম্পর্কে জানতে চান? একটি লাজুক ছেলে খুঁজুন এবং তার সঙ্গে বন্ধুত্ব করে ফেলুন। দেখা গেছে যে, লাজুক ছেলেরা নিজেদের ব্যাপারে অন্যের কাছে বেশি মুখ খুলে।

৪৮. বাজ পড়ার ঘটনা মেয়েদের থেকে ছেলেদের সাথে বেশি হয়। তবে এই কারণটি সম্ভবত ছেলেরা বেশিরভাগ সময় ঘড়ের বাইরে কাটায় এই জন্যই হয়ে থাকে।

৪৯. ছেলেরা যখন নিজের পছন্দের মেয়ে বা তার স্ত্রীর সাথে রাস্তায় চলে, তখন সে তার স্বাভাবিক গতির চেয়ে প্রায় ৭% ধীরে চলে।

৫০. ১৩-১৯ বছর বয়সী ছেলেরা যখন একত্রিত হয়ে সময় কাটায়, তখন তাদের আলোচনায় কোনো মেয়ের প্রসঙ্গ আসবেই।

৫১. Teenage বয়সের ছেলেদের মধ্যে ধৈর্য খুবই কম থাকে। এই সময় তারা খুব ব্যস্ততা দেখায়। কোনো কাজ দ্রুত সম্পন্ন করাই তার একমাত্র লক্ষ্য হয়ে দাঁড়ায়।

৫২. ছেলেরা তাদের পার্সোনাল কোনো বিষয় নিয়ে মুখ খুলতে চায় না। যদি কোনো ছেলে আপনাকে তার পার্সোনাল কথা শেয়ার করছে, তার মানে সেই ছেলেটি আপনাকে বিশ্বাস করে ফেলেছে। একমাত্র একান্ত আপনজন ছাড়া ছেলেরা তাদের কথা কাউকে জানায় না।

অন্যদিকে মেয়েরা কারো সঙ্গে পরিচয় হবার কিছুক্ষণের মধ্যেই নিজের বাড়ি-ঘর, সন্তান অথবা নিজের পার্সোনাল ব্যাপারে অন্যকে বলে দেয়।

Disclaimer:- উপরে যতগুলি তথ্য দেওয়া হল সবগুলিই যে সব ছেলের পক্ষে সঠিক তা নয়। ব্যাক্তি ভেদে আচরণ এবং আগ্রহের পার্থক্য হতে পারে। কেবলমাত্র ছেলেদের সম্পর্কে একটি overall তথ্য দেওয়া হল। যা বেশিরভাগ ছেলের ক্ষেত্রেই দেখা যায়।  

ছেলেদের অজানা তথ্য গুলি পড়ে আপনার কেমন লাগল তা আমাদের জানাতে ভুলবেন না যেন!

FRIENDSHIP ছেলেদের অজানা তথ্য
FRIENDSHIP ছেলেদের অজানা তথ্য

প্রতিদিন নতুন আপডেটের জন্য আমাদের FACEBOOK GROUP বা আমাদের FACEBOOK PAGE– এর সঙ্গে যুক্ত হতে পাড়েন।


Spread the love

Leave a Reply

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

মনে হচ্ছে আপনি Ad blocker ব্যবহার করছেন। অনুগ্রহ করে  Ad blocker টি disable করে আবার চেষ্টা করুন।

ছাড়পত্র