ঘরে বসে টাকা ইনকাম করার উপায় HOW TO MAKE MONEY WITH INSTAGRAM BENGALI।। TOP 4 WAY TO EARN MONEY FROM INSTAGRAM

Spread the love

ঘরে বসে টাকা ইনকাম করার উপায় HOW TO MAKE MONEY WITH INSTAGRAM:-

বন্ধুরা তোমাদের কাছে তো নিশ্চয় INSTAGRAM ID আছে। কিন্তু আপনি কি জানেন যে আপনি INSTAGRAM থেকে কিছু টেকনিকের মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন?

 হ্যাঁ ঠিকই পড়েছেন, আমি আপনার কাছে কোনো মজা করছি না। INSTAGRAM থেকে ইনকাম করার অনেক রাস্তা রয়েছে। আজকে এই ব্লগটির মাধ্যমে সেই বিষয়টি নিয়েই আলোচনা করব। আর সবথেকে বড় কথা হল যে এর জন্য আপনার কাছে কোনো ল্যাপটপ বা কম্পিউটারের প্রয়োজন নেই। আপনি আপনার মোবাইল থেকেই এই টেকনিক গুলী ব্যবহার করতে পারবেন।

আমি এরকম অনেক মানুষকেই দেখেছি, যারা এই পদ্ধতি গুলী ব্যবহার করে ইনকাম করছেন। কিন্তু একটা কথা আমি আপনাকে আগেই বলে দিই যে বাড়িতে বসেই অনলাইন কাজ করে টাকা ইনকাম করা অতটাও সহজ নয়, যতটা আপনি ভাবছেন। এর জন্য আপনাকে অবশ্যই সময় দিতে হবে। আপনি যদি সময় দিতে পারেন তাহলে আপনি এর মাধ্যমে একটি ভালো পর্যায়ে পৌছে যেতে পারেন।

 সবার প্রথমেই আপনাকে একটি INSTAGRAM PAGE বানিয়ে নিতে হবে। PAGE এ আপনাকে নিয়মিত ACTIVE থাকতে হবে এবং নিয়মিত POST করতে হবে।

ঘরে বসে টাকা ইনকাম করার উপায়
HOW TO EARN MONEY FROM INSTAGRAM

ঘরে বসে টাকা ইনকাম করার উপায়**how to earn money from instagram**অনলাইন ইনকাম

AFFILIATED MARKETING:-

হ্যাঁ ঠিকই পড়েছেন। আপনি INSTAGRAM থেকেও AFFILIATED MARKETING এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। যারা জানেন না যে AFFILIATED MARKETING কি তাদের ছোট্ট করে একটু ধারণা দিয়ে দিয়ে দিই।

এককথায় বলতে গেলে বলা যায় যে, AFFILIATED MAEKETING হল আপনি যদি কোনো কোম্পানির         ( যেমন- AMAZON) কোনো PRODUCT অপরকে সেল করেন তার জন্য আপনাকে কোম্পানি কমিশন দেবে।

 তবে ভয় পাওয়ার কিছু নেই, আপনাকে বাড়ি বাড়ি যেতে হবে না। কারণ মনে রাখবেন যে আমি আপনাকে INSTAGRAM এর মাধ্যমে ইনকামের কথা বলছি।

 উদাহরণ হিসেবে আমি AMAZON এর কথা বলছি। আপনি AMAZON এ একটি AFFILATED MARKETING ACCOUNT বানিয়েছেন। এবার আপনার পছন্দ মত কোনো জিনিসের LINK আপনি যদি আপনার INSTAGRAM PAGE এ দিয়ে দেন, এবং কোনো ব্যক্তি যদি ঐ লিংক টীতে ক্লিক করে AMAZON এ আসে এবং যে কোনো জিনিস কেনে তার কমিশন আপনি পাবেন।

YOU MAY READ:- BENGALI MOTIVATIONAL QUOTES।। মনিষীদের বাণী।। জ্ঞানের কথা।। কাজের কথা।মোটিভেশনাল উক্তি।। TOP NEW 51 MOTIVATIONAL QUOTES।।

আর এই কমিশন PRODUCT এর উপর ভিত্তি করে। আপনি কোনো কোনো ক্ষেত্রে 5-10% পর্যন্ত কমিশন পেতে পারেন। ধরে নিন কোনো প্রডাক্ট এর লিংক আমি আমার INSTAGRAM PAGE  এ দিয়ে দিলাম। আপনি সেটি দেখলেন, এবং লিংক এ ক্লিক করে AMAZON এ গেলেন। এবার আপনি যদি সেই প্রোডাক্টটি না কেনে অন্য কোনো প্রডাক্ট কেনেন তবুও তার কমিশন AMAZON আমাকে দেবে।

 ধরুন আপনি যে প্রডাক্ট টি অর্ডার করলেন, সেটির দাম ১০০০ টাকা তাহলে AMAZON যদি সেই নির্দিষ্ট প্রডাক্ট এর জন্য ১০% কমিশন ধার্য করে তাহলে AMAZON আমাকে ১০০ টাকা দেবে। আশা করি আপনি বুঝতে পেরেছেন। কোনো প্রশ্ন থাকলে আপনি আমাকে FACEBOOK এ জিজ্ঞাসা করতে পারেন। আর AFFILIATED ACCOUNT কিভাবে বানাতে হয়, সেই রিলেটেড অনেক ভিডিও আপনি পেয়ে যাবেন।

HOW TO EARN MONEY FROM AMAZON AFFILIATED
AMAZON AFFILIATED

ঘরে বসে টাকা ইনকাম করার উপায়**how to earn money from instagram**অনলাইন ইনকাম

যদি বাজারে কোনো নতুন জিনিস আসে তাহলে সেই প্রোডাক্ট এর কোম্পানিটি SOCIAL MEDIA এর ভালো ভালো PAGE গুলিকে বেঁছে নেয়, এবং তাদের বিভিন্ন প্রোডাক্ট পাঠায়। এর বদলে আপনাকে সেই প্রোডাক্ট টি রিভিউ করে দিতে হবে, এবং এর বদলে কোম্পানি অনেকটাই বড় AMOUNT পে করে। তাই সবসময় আপনাকে INSTAGRAM এ একটি বড় সংখ্যক AUDIENCE একত্রিত করতে হবে। আপনার AUDIENCE যত বেশি হবে আপনার ইনকামও কিন্তু তত বেশিই হবে।

PAID PRODUCTS
PAID PRODUCTS

YOU MAY READ:- BLOGGING VS YOUTUBE IN 2021 BENGALI।। ব্লগিং vs ইউটিউব 2021।।BLOGGING IN 2021।। WHICH IS BEST CHOICE YOUTUBE OR BLOGGING

ঘরে বসে টাকা ইনকাম করার উপায়**how to earn money from instagram**অনলাইন ইনকাম

PROFILE SELL:-

কি চমকে গেলেন নাকি? আপনি ঠিকই পড়েছেন। এরকম অনেক মানুষ আছে যারা INSTAGRAM এ তাদের PROFILE বা PAGE সেল করে অনেক ইনকাম করেন। আর এর জন্য আপনাকে অনেক ধৈর্য সহকারে আপনার ফলোয়াড় বাড়ানোর দিকে নজর রাখতে হবে।

instagram
PROFILE SELL

BY PROVIDING PROFESSIONAL SERVICE:-

যদি আপনার কাছে কোনো SPECIAL TALENT (গ্রাফিক ডিজাইন, অ্যানিমেশন বানানো ইত্যাদি) থেকে থাকে তাহলে আপনি INSTAGRAM এর মাধ্যমে ইনকাম করতে পারেন। এখানে মূলত আপনি FREELANCER হিসেবে কাজ করবেন। আপনি যে কাজে দক্ষ সেই কাজ রিলেটেড পোস্ট আপনার INSTAGRAM PAGE এ দিয়ে দিন। তারপর যদি কোনো ব্যক্তির সেই কাজটি দরকার হয়, তাহলে সে আপনাকে নক করবে। এরপর আপনি পরবর্তীতে কিছু FEES এর বিনিময়ে তার কাজ করে দিতে পারেন।

SERVICE
EARN MONEY

ঘরে বসে টাকা ইনকাম করার উপায়**how to earn money from instagram**অনলাইন ইনকাম

এছাড়াও অ্যাড শো তো রয়েছেই।

এবার আসি প্রধান সমস্যায়। এখানে আপনাকে যে মূল সমস্যায় পড়তে হবে, সেটি হল আপনি এত ফলোয়াড় কোথায় পাবেন? তবে এতে চিন্তা করার কিছু নেই। আপনাকে কেবল মাত্র ১০০-২০০ টাকা খরচ করতে হবে। আপনাকে যেটি করতে হবে সেটি হল- আপনাকে গুগল অ্যাডস এ ACCOUNT বানাতে হবে, এবং তারপর আপনার INSTAGRAM ACCOUNT টিকে সম্পূর্ণ LEGAL মাধ্যমে প্রোমোট করতে পারবেন। আর কিভাবে INSTAGRAM এ ফলোয়াড় বাড়ানো যায়, সেই রিলেটেড অনেক ভিডিও  ইউটিউবে আপনি পেয়ে যাবেন।

YOU MAY READ:- HOW TO SUCCESS IN LIFE TOP 14 KEY OF SUCCESS TIPS জীবনের সফলতার সূত্র BENGAL MOTIVATIONAL SPEECH

ঘরে বসে টাকা ইনকাম করার উপায়**how to earn money from instagram**অনলাইন ইনকাম

ঘরে বসে টাকা ইনকাম করার উপায়**how to earn money from instagram**অনলাইন ইনকাম


Spread the love

Leave a Reply